প্রথমপাতা ইসলাম ছিনতাইয়ের সংবাদ শেয়ার দেয়ায় জবি ছাত্রলীগ কর্মীকে মারধর

ছিনতাইয়ের সংবাদ শেয়ার দেয়ায় জবি ছাত্রলীগ কর্মীকে মারধর

15
0

জবি প্রতিনিধি: জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে (জবি) ছাত্রলীগের এক কর্মী সামাজিক যোগাযোগ মাধ্যমে ছিনতাইয়ের ঘটনার সংবাদ শেয়ার দেয়ায় অপর ছাত্রলীগ কর্মীরা তাকে মারধর করেছে।

শনিবার (১৯ জানুয়ারি) দিবাগত রাত ৯টায় বিশ্ববিদ্যালয়ের প্রধান ফটকের সামনে এ ঘটনা ঘটে। আহত অবস্থায় ছাত্রলীগ কর্মী তানভীর চৌধুরী শাকিলকে প্রথমে সলিমুল্লাহ মেডিকেল কলেজ পরে ঢাকা মেডিকেল কলেজে ভর্তি করানো হয়।

জানা যায়, গত বৃহস্পতিবার রাতে নৃবিজ্ঞান বিভাগ ১০ ব্যাচের শিক্ষার্থী আবু সাঈদ ক্যাম্পাসের ফটকের সামনে মেসের টু-লেট (রুমমেট চাই) লিফলেট লাগাতে গেলে ছাত্রলীগ কর্মী তৌশিক তুর্য, জিয়ন সাঈদের মেসে উঠতে চেয়ে কথাকাটাকাটির এক পর্যায়ে সাঈদকে মারধর করে ম্যানিব্যাগ ও মোবাইল কেড়ে নেয়। এ ঘটনার সংবাদ বিভিন্ন অনলাইন পোর্টাল ও পত্রিকায় প্রকাশ হলে শাকিল তা সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার দেয়। এছাড়া এ ঘটনা ও পূর্বশত্রুতার জেরে ছাত্রলীগ কর্মী তুর্য, জিয়ন, শোভন মিলে শাকিলকে পুরান ঢাকার মুরগীটোলা মোড় থেকে তুলে এনে ক্যাম্পাসের সামনে মারধর করে তার মোবাইল ও ম্যানিব্যাগ কেড়ে নেয়।

আহত অবস্থায় বিশ্ববিদ্যালয়ের ফটকের সামনের দায়িত্বরত পুলিশ তাকে উদ্ধার করে সলিমুল্লাহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেয়। পরে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। এর আগে গত ৮ জানুয়ারি ম্যাগাজিন প্রকাশের টাকা হিসাব নিয়ে শাকিলকে তার বাসা থেকে তুলে এনে মারধর ও মোবাইল কেড়ে নেয়ার ঘটনা ঘটে।

এ ঘটনায় গেন্ডারিয়া থানায় একটি লিখিত অভিযোগ দেয়া হয়েছে। কোতয়ালি থানার এস আই মাইনুল ইসলাম বলেন, ‘ক্যাম্পাসের সামনে শাকিলকে একদল শিক্ষার্থী মারধর করে। আহত অবস্থায় পুলিশ তাকে সলিমুল্লাহ মেডিকেল কলেজে নিয়ে আসে।’

কোতয়ালী থানার ওসি মশিউর রহমান জানান, ‘জবির এক শিক্ষার্থী মারধরের ঘটনা শুনেছি। অভিযোগ দিলে মামলা নেয়া হবে।’

জগন্নাথ বিশ্ববিদ্যালয় প্রক্টর অধ্যাপক ড. নূর মোহাম্মদ বলেন, ‘ক্যাম্পাসের সামনে এক শিক্ষার্থী মারধরের ঘটনা ঘটেছে। লিখিত অভিযোগ দিলে ব্যবস্থা নেয়া হবে।’

এনএইচ/রূপালি নিউজ

আপনার অভিমত/মন্তব্য জানাতে পারেন

অনুগ্রহ করে আপনার মন্তব্যটি লিখুন
অনুগ্রহ করে এখানে আপনার নাম লিখুন