প্রথমপাতা খুলনা চবির বাগেরহাট জেলা ছাত্র কল্যাণ সমিতির নেতৃত্বে তাইজুল ও আজমির 

চবির বাগেরহাট জেলা ছাত্র কল্যাণ সমিতির নেতৃত্বে তাইজুল ও আজমির 

152
0

ফারজানা আমিন, চবি প্রতিনিধি:

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে (চবি) বাগেরহাট জেলা ছাত্র কল্যাণ সমিতির (সুন্দরবন) ২৮ সদস্য বিশিষ্ট নতুন কার্যকরী   কমিটি ঘোষণা করা হয়েছে। এতে সভাপতি নির্বাচিত হয়েছেন বিশ্ববিদ্যালয়ের ব্যবস্থাপনা বিভাগের শিক্ষাথী মোঃ তাইজুল ইসলাম এবং সাধারণ সম্পাদক মনোনিত হয়েছেন পরিসংখ্যান বিভাগের আজমির হোসেন। আজ সোমবার সংশ্লিষ্ট সকলের সম্মতিক্রমে এই নতুন কমটি ঘোষণা করা হয়।

এছাড়া কার্যকরী  নতুন কমিটিতে  সহ-সভাপতি হিসেবে আছেন শেখ সুজন,রাইসুল ইসলাম, মেহেদি হাসান হিমু,সুবর্ণা আক্তার ফাল্গুনি, সাইফুল ইসলাম, শীর্শেন্দু অন্জন,  যুগ্ন-সম্পাদক শুব্রত ঘোষ,মোঃ জুবায়ের, কে.এম. মেহেদি হাসান ও অপি,সাংগঠনিক সম্পাদক হিসেবে রিফাত, আল মামুন ও নাইম , দপ্তর সম্পাদক আরিফ হোসেন, অর্থ সম্পাদক তাজুল ইসলাম তানিম, ছাত্রী বিষয়ক সম্পাদিকা  রাবেয়া আআক্তার ও প্রচার সম্পাদক আবদুল্লাহ আল জোবায়ের।

উক্ত জেলা সমিতির শিক্ষক উপদেষ্টা হিসেবে আছেন নাট্যকলা বিভাগের সভাপতি শামীম হাসান । ছাত্র উপদেষ্টা হিসেবে আছেন তুনির হাসান, মোঃ মিজানুর রহমান ও পিয়াস ঘোষ।

উক্ত জেলা সমিতির নতুন সভাপতি তাইজুল ইসলাম বলেন,  আগামী ২৭ তারিখ থেকে শুরু হতে যাওয়া চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের ভর্তি পরিক্ষায় বাগেরহাট জেলা থেকে ভর্তিচ্ছু পরিক্ষার্থীদের সার্বিক সহোযোগিতায় আমরা  নিয়োজিত থাকবো।

আপনার অভিমত/মন্তব্য জানাতে পারেন

অনুগ্রহ করে আপনার মন্তব্যটি লিখুন
অনুগ্রহ করে এখানে আপনার নাম লিখুন