প্রথমপাতা চট্টগ্রাম চবি শুভসংঘের চড়ুইভাতি ও আনন্দ উল্লাসে একিদিন!

চবি শুভসংঘের চড়ুইভাতি ও আনন্দ উল্লাসে একিদিন!

35
0

চবি প্রতিনিধি:

কালেরর কণ্ঠ শুভসংঘ চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় (চবি) শাখার আয়োজনে চড়ুইভাতি ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। এতে নাচ, গান , আবৃত্তি, খেলাধুলা ও পুরষ্কার বিতরণীসহ নানা আয়োজনের মাধ্যমে আনন্দ উল্লাসে মেতেছিলেন শুভসংঘের বন্ধুরা।

চড়ুইভাতির ব্যানারে শুভসংঘের বন্ধুরা..

গত শুক্রবার  চবির  বন ও পরিবেশ বিদ্যা ইনস্টিটিউটে দিনব্যাপী এ আনন্দ উৎসবের আয়োজন ছিল। এতে আমন্ত্রিত অতিথি ছিলেন চবির নাট্যকলা বিভাগের শিক্ষার্থী ও মিরাক্কেল তারকা মো. কায়কোবাদ। তিনি কৌতুক অভিনয় করে শুভসংঘের বন্ধুদের মাতিয়ে রাখেন।

রুমাল বদল খেলায় মিরাক্কেল কায়কোবাদের নাচের কমেডি

এর আগে  শুভসংঘের বন্ধুদের মধ্যে এককভাবে গান, নাচ, কৌতুক ও নানা বিষয়ে অভিজ্ঞতা পরিবেশনা করেন শামীমা সীমা, সজিব হাওলাদার, নাদিম উল্লাহ, শাহরীয়ার হোসেন, হালিমা আক্তার ইতি, আয়েশা আক্তার, ইশরাফ কায়সার,  ফারজানা আমিন সোনিয়া, সাজেদা আক্তার, রাজু আহম্মেদ ও ফরহাদ ওয়েসি প্রমুখ।

দুপুরের ভোজন
রুমাল বদল খেলায় বিজয়ীরা যখন পুরষ্কার হাতে…

উক্ত আয়োজনে উপস্থিত ছিলেন সংগঠনটির চবি শাখার উপদেষ্টা সাগর আহম্মেদ, সবুজ আহম্মেদ, নাজুমল হাসান, আনোয়ার পারভেজ, কালের কণ্ঠের চবি প্রতিনিধি মোবারক আজাদ, সাবেক কমিটির সাংগঠনিক সম্পাদক হিমাংশু দাস ও হাইয়ূল মাছুম। এছাড়া শুভসংঘের বন্ধু ও আমন্ত্রিত অতিথিসহ অর্ধ শতার্ধিক উপস্থিতি ছিল। #

ছবি

সভাপতির সাথে শুভসংঘের বন্ধুদের একাংশের মডেলিং পোজ ...

 

আপনার অভিমত/মন্তব্য জানাতে পারেন

অনুগ্রহ করে আপনার মন্তব্যটি লিখুন
অনুগ্রহ করে এখানে আপনার নাম লিখুন