প্রথমপাতা বিশ্ববিদ্যালয় চবিতে “নারায়ণগঞ্জ এ্যাসোসিয়েশন অব স্টুডেন্টস এ্যাসিসটেন্স” কমিটি গঠন ও নবীনন বরণ অনুষ্ঠান

চবিতে “নারায়ণগঞ্জ এ্যাসোসিয়েশন অব স্টুডেন্টস এ্যাসিসটেন্স” কমিটি গঠন ও নবীনন বরণ অনুষ্ঠান

15
0

নাজমুল হাসান, চবি: চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে (চবি) অধ্যয়নরত নারায়ণগঞ্জস্থ ছাত্রদের সংগঠন ‘ নারায়নগঞ্জ এ্যাসোসিয়েসন অব স্টুডেন্টস এ্যাসিসটেন্স’ (নাসা) নতুন কমিটি ঘোষণা করা হয়েছে।

এতে সভাপতি হিসেবে নির্বাচিত হয়েছেন রসায়ন বিভাগের ১৪-১৫ শিক্ষাবর্ষের শিক্ষার্থী মুহা. আতিকুর রহমান ভূইয়াঁ ও সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন ইতিহাস বিভাগের ১৫-১৬ শিক্ষাবর্ষের মুহা. নাদিম হায়দার।

বিশ্ববিদ্যালয়ের বুদ্ধিজীবী চত্ত্বরে কমিটির সংশ্লিষ্ট সকলের সম্মতিক্রমে ৪০ সদস্য বিশিষ্ট নতুন কমিটি ঘোষণা করা হয়। কমিটির নব-নির্বাচিত অন্যান্যরা হলেন, সিনিয়র সহ-সভাপতি মুহা.মাসুম বিল্লাহ মাহদি, সাংগঠনিক সম্পাদক মুহা. লিটন প্রমুখ।

নতুন কমিটির নেতৃবৃন্দরা জানান, বিশ্ববিদ্যালয়ের আসন্ন ভর্তি পরীক্ষাকে সামনে রেখে সকল শিক্ষার্থীদের সহোযোগিতার পাশাপাশি নারায়নগঞ্জ জেলা থেকে আগত শিক্ষার্থীদের সার্বিক সহোযোগিতাকে মাথায় রেখে আমরা কাজ শুরু করছি। সকলের সহযোগিতায় সংগঠনটির ধারাবাহিকতা অব্যাহত থাকবে।

প্রসঙ্গত, ২০১৭ সালে সংগঠনটি যাত্রা শুরু করে। সামাজিক দায়বদ্ধতাকে সামনে রেখে উচ্চশিক্ষা গ্রহনের পাশাপাশি বিভিন্ন সামাজিক কার্যক্রমে অংশগ্রহণ, শিক্ষার্থীদের মধ্যে ভ্রাতৃত্বের বন্ধন বৃদ্ধি এবং তাদের মধ্যে উদ্ভূত প্রতিকূলতাসমূহ পারস্পারিকভাবে ভাগাভাগি করে একে অপরের প্রয়োজনে এগিয়ে এসে বিশ্ববিদ্যালয় জীবন আনন্দময় করে গড়ে তোলাই সংগঠনটির অন্যতম লক্ষ্য।##

আপনার অভিমত/মন্তব্য জানাতে পারেন

অনুগ্রহ করে আপনার মন্তব্যটি লিখুন
অনুগ্রহ করে এখানে আপনার নাম লিখুন