প্রথমপাতা রংপুর চবিতে নীলফামারী জেলা ছাত্রকল্যাণ সমিতির নতুন কমিটি ঘোষণা

চবিতে নীলফামারী জেলা ছাত্রকল্যাণ সমিতির নতুন কমিটি ঘোষণা

50
0

চবি প্রতিনিধি :

সমুদ্র বিজ্ঞান বিভাগের সাকিব হাসানকে সভাপতি এবং যোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের ভানু গোপাল রায়কে সধারণ সম্পাদক করে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে (চবি) নীলফামারী ছাত্রকল্যাণ সমিতির কমিটি ঘোষণা করা হয়েছে। গতকাল শুক্রবার সংগঠনটির সাবেক সভাপতি সভাপতি সুজন খাঁন এ কমিটি ঘোষণা করেন।

এছাড়া কমিটিতে রয়েছেন সিনিয়র সহ-সভাপতি আলিফ হোসেন, সহ-সভাপতি নূরনবি সরকার মিলন, যুগ্ম -সাধারণ সম্পাদক শাওন সুমন,শুয়াইবিয়া আক্তার, সাংগঠনিক সম্পাদক হিসেবে মোজাফ্ফর মানিক,ফজলে রাব্বি কানন ও মোস্তাফিজুর রানা প্রমুখ।

সংগঠনটির লক্ষ্য ও উদ্দেশ্য সম্পর্কে সাধারণ সম্পাদক ভানু গোপাল রায় বলেন, সংগঠনকে মালার সাথে তুলনা করা যেতে পারে। মালা যেমন অনেক ফুলের সমন্বয়ে সৃষ্টি হয় ঠিক তেমনি সংগঠনও অনেক মানুষের দ্বারা গঠিত হয়। মালার সৌন্দর্য নির্ভর করে যিনি গাঁথেন তার ধৈর্য, নিষ্ঠা, সততা,ধ্যান ও ভালোবাসার ওপরে।এর মধ্যে কোনো একটি বাদ গেলে মালা তৈরী হবে কিন্তু মালা সুন্দর লাগবে না। ঠিক তেমনি সংগঠনের ক্ষেত্রেও। তাই আমি চেষ্টা করব নীলফামারী জেলা ছাত্রকল্যাণ সমিতিকে একটি সুন্দর মালার মত তৈরী করার। আর নিজেদের মধ্য ভ্রাতৃত্ব ও সম্পর্কের বন্ধন অটুট করার।

উল্লেখ্য,  চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত নীলফামারী জেলার শিক্ষার্থীদের নিয়ে ২০১২ সালে এই সংগঠনটির যাত্র শুরু হয়। বর্তমানে ৩৮ সদস্য বিশিষ্ট কমিটি হয়েছে। এছাড়া শতাধিক শিক্ষার্থী রয়েছে সংগঠনটিতে।

আপনার অভিমত/মন্তব্য জানাতে পারেন

অনুগ্রহ করে আপনার মন্তব্যটি লিখুন
অনুগ্রহ করে এখানে আপনার নাম লিখুন