প্রথমপাতা কৃষি ও প্রকৃতি কিশোরগঞ্জে শুকতারার উদ্যোগে বৃক্ষরোপণ কর্মসূচি

কিশোরগঞ্জে শুকতারার উদ্যোগে বৃক্ষরোপণ কর্মসূচি

59
0

বিশেষ প্রতিনিধি:

‘একটি সবুজ কিশোরগঞ্জ আমাদের প্রত্যাশা’ এই স্লোগানকে সামনে রেখে শুকতারা সমাজ কল্যাণ সংস্থার উদ্যোগে কিশোরগঞ্জ সরকারি বালক উচ্চ বিদ্যালয়ে বৃক্ষরোপণ কর্মসূচি  অনুষ্ঠিত হয়েছে। আজ সোমবার (১৬ সেপ্টেম্বর) বেলা ১১ টায় উক্ত বিদ্যালয় এরিয়ায় এ বৃক্ষরোপন করা হয়। এ কর্মসূচি উদ্বোধন করেন প্রেসিডেন্ট আবদুল হামিদ মেডিক্যল কলেজ অ্যান্ড হসপিটালের পরিচালক ও শুকতারার প্রধান উপদেষ্টা রাসেল আহমেদ (তুহিন)।

উদ্বোধনকালে রাসেল আহমেদ তুহিন বিদ্যালয়ের শিক্ষার্থীদের উদ্দেশ্যে বলেন,আমি এই বিদ্যালয়ের ১৯৯০ব্যাচের ছাত্র ছিলাম। পরিবেশকে বাঁচানোর দাযিত্ব আমাদের সকলের। তাই আমি চাই তোমরা প্রত্যাকে একটি করে গাছ লাগাও। কারন সুস্থ স্বাভাবিকভাবে বাঁচতে এবং নিঃশ্বাস নিতে হলে আমাদের গাছ লাগানো বিকল্প নাই।

এ কর্মসূচিতে আরো উপস্থিত ছিলেন কিশোরগঞ্জ জেলা আওয়ামীলীগের সদস্য ও  বীরমুক্তিযোদ্ধা আনোয়ার কামাল, উক্ত বিদ্যালয়ের প্রাধান শিক্ষক মোহাম্মদ কবির চৌধুরী ,শুকতারা সমাজ কল্যান সংস্থা উপদেষ্টা এবং  জেলা ছাত্রলীগের সাবেক সিনিয়র সহ-সভাপতি কামরুল ইসলাম উজ্জ্বল,জেলা ছাত্রলীগের সভাপতি শফিকুল গণি ঢালী লিমন, সিনিয়র সহ-সভাপতি পল্লব সরকার,যুগ্ম-সাধারন সম্পাদক তানভীর হোসাইন।

উল্লেখ্য,বৃক্ষরোপণ কর্মসূচীর সার্বিক তত্ত্বাবাধানে ছিলেন শুকতারা সমাজ কল্যান সংস্থা সভাপতি রেজাউল হাসানাত নাহিদ।

 

আপনার অভিমত/মন্তব্য জানাতে পারেন

অনুগ্রহ করে আপনার মন্তব্যটি লিখুন
অনুগ্রহ করে এখানে আপনার নাম লিখুন