প্রথমপাতা শিক্ষাঙ্গন চবি আবৃত্তি মঞ্চের প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন

চবি আবৃত্তি মঞ্চের প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন

24
0

চবি প্রতিনিধি:

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) কেন্দ্রীয় আবৃত্তি সংগঠন
চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় আবৃত্তি মঞ্চের ১৯তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হয়েছে। আজ বৃহস্পতিবার দুপুরে বিশ্ববিদ্যালয়ের চাকসুর সেমিনার কক্ষে এ প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপিত হয়।

আবৃত্তি মঞ্চের উপদেষ্টা ও চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের দর্শন বিভাগের শিক্ষক মাছুম আহমেদর সভাপতিত্বে এবং মঞ্চের সহ-সভাপতি আল ইমরান ও সেজুতি বড়ূয়ার সঞ্চালনায় উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন নাট্যকলা বিভাগের প্রভাষক সুবীর মহাজন।

আবৃত্তি মঞ্চের সাধারণ সম্পাদক বোরহান উদ্দিন রব্বানীর স্বাগত বক্তব্যের মধ্য দিয়ে অনুষ্ঠান হয়। এরপর পরিবেশিত হয় আবৃত্তি মঞ্চের সদস্যদের বৃন্দ পরিবেশনা। কথামালা পর্বে অনুভূতি ব্যক্ত করেন চবি আবৃত্তি মঞ্চের সদস্যবৃন্দ।
প্রতিষ্ঠাবার্ষিকী অনুষ্ঠানে আমন্ত্রিত বন্ধু সংগঠনের মধ্য থেকে অঙ্গন, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়; লোকজ সাংস্কৃতিক সংগঠন, বন্ধুসভা, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়; উত্তরায়ণ, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়; এবং চিটাগং ইউনিভার্সিটি হিস্ট্রি ক্লাবের প্রতিনিধিগণ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় আবৃত্তি মঞ্চ ২০০০ সালের ৭ সেপ্টেম্বর প্রতিষ্ঠা লাভ করে। এবার এবার ১৯তম প্রতিষ্ঠা বার্ষিকী পালনের মধ্যদিয়ে দুই যুগে পা দিলো সংগঠনটি।

আপনার অভিমত/মন্তব্য জানাতে পারেন

অনুগ্রহ করে আপনার মন্তব্যটি লিখুন
অনুগ্রহ করে এখানে আপনার নাম লিখুন