প্রথমপাতা চট্টগ্রাম চবিতে কালের কণ্ঠ শুভসংঘের কর্মপরিকল্পনা বিষয়ক সভা অনুষ্ঠিত

চবিতে কালের কণ্ঠ শুভসংঘের কর্মপরিকল্পনা বিষয়ক সভা অনুষ্ঠিত

118
0

মোশাররফ শাহ. চবি প্রতিনিধি:

কালের কণ্ঠ শুভসংঘ চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় (চবি) শাখার মাসিক কর্মপরিকল্পনা  বিষয়ক সাধারণ সভা  অনুষ্ঠিত হয়েছে। আজ বুধবার দুপুরে সমাজবিজ্ঞান অনুষদের  সামনে এই সভা অনুষ্ঠিত হয়। সভায় সংগঠনটির সামনে করণীয় কর্ম পরিকল্পনা নিয়ে মুক্ত আলোচনা করা হয়।

শুভসংঘ চবি শাখার সভাপতি শামীমা সীমার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক নাদিম উল্লাহর সঞ্চালনায় সিদ্ধান্ত হয়- সদস্যদের মধ্যে প্রতি ৩ মাস অন্তর শ্রেষ্ঠ সংগঠক পুরস্কার প্রদান, আনন্দভ্রমণ,  ভর্তি পরীক্ষার্থীদের  সহযোগীতা করা,  সেবামূলক কাজ ও মাদক বিরোধী সাইকেল র‌্যালীসহ নানা কর্মসূচি  বাস্তবায়ন করার ঘোষণা দেওয়া হয়।

সংগঠনের সভাপতি শামীমা সীমা বলেন, সংগঠন মানে কোনো মহৎ ও শুভ উদ্দেশ্যকে সামনে রেখে জনকল্যাণমুখী কাজে এগিয়ে যাওয়ার সংঘবদ্ধ প্রচেষ্টা। আমাদের সবাই নিজ নিজ অবস্থান থেকে কাজ করে যাব, আর দায়িত্বের বাইরেও কিন্তু আমাদের অনেক দায়িত্ব থাকে। জীবনের পরিসীমা অতি ক্ষুদ্র, কিন্তু শিক্ষার্জন ও জনকল্যাণের ক্ষেত্রটি অতি বৃহৎ।  এদিকে আমাদের সংগঠনটির মূল ও প্রধান উদ্দেশ্যও সেই একই সুত্রে গাঁথা। তাই আমাদের প্রথম লক্ষ্য থাকবে যেসকল পথশিশু স্কুলশিক্ষার্থীরা বিভিন্ন সমস্যার কারনে পড়াশোনা বন্ধ করে দিচ্ছে, সে সব শিশুগুলোকে খোঁজে বের করে আমাদের সাধ্য অনুযায়ী স্কুলে যাওয়া নিশ্চিত করাসহ নানা বিষয়ে নাসিং করবো।

সংগঠনের সাধারণ সম্পাদক নাদিম উল্লাহ উপরোক্ত সিদ্ধান্তের সাথে একমত পোষন করে বলেন, সংগঠনের ব্যানারে  অতিশীঘ্রই ক্যালেন্ডার করা হবে। যা উপদেষ্টা  মোঃ সাগর আহমেদ  দিবেন বলে জানান  তিনি।

সভায় উপস্তিত ছিলেন, সংগনটির সহসভাপতি সজীব হাওলাদার,  অর্থ সম্পাদক এমদাদুল হক, উপ প্রচার সম্পাদক  ইমন কায়সার ইশরাক,  ছাত্রী বিষয়ক সম্পাদক ফারজানা আমিন সোনিয়া, ক্রীড়া সম্পাদক মনির হোসেন,  উপ দপ্তর সম্পাদক আশিকুর রহমান, উপ প্রচার সম্পাদক মাহিন রুবেল. সাহিত্য বিষয়ক সম্পাদক ইমরান কেলভিন, উপ তথ্য বিষয়ক সম্পাদক ফরহাদ ওয়েসী। এছাড়া সদস্য, ওয়ালি-উল হক, মোশাররফ শাহ,  রাহাত, অনকি ও হুমাইরা আক্তার।

 

আপনার অভিমত/মন্তব্য জানাতে পারেন

অনুগ্রহ করে আপনার মন্তব্যটি লিখুন
অনুগ্রহ করে এখানে আপনার নাম লিখুন