প্রথমপাতা বিভাগের বাইরে চবিতে চাঁদপুর জেলা স্টুডেন্টস অ্যসোসিয়েশনের প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন

চবিতে চাঁদপুর জেলা স্টুডেন্টস অ্যসোসিয়েশনের প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন

13
0

চবি প্রতিনিধি:

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে (চবি) চাঁদপুর জেলা স্টুডেন্টস অ্যসোসিয়েশনের ৯ম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন করা হয়েছে।  গতকাল মঙ্গলবার দুপুর ২টায় বিশ্ববিদ্যালয়ের চাকসু ভবনের ৩ তলায় এ প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন করা হয়। এতে সংগঠনটির সাবেক ও বর্তমান শিক্ষার্থীদের উপস্থিতিতে যেন এক মিলন মেলায় পরিণত হয়।

সংগঠনটির সভাপতি হাবিব হাসানের সভাপতিত্বে ও যুগ্ম সাধারণ সম্পাদক শাখাওয়াত হোসেন ও ফারুকুল ইসলামের  সঞ্চালনায় আমন্ত্রিত অতিথীরা প্রতিষ্ঠা বার্ষিকীর কেক কেটে এর শুভ উদ্বোধন করেন।  পর্যায়ক্রমে অতিথিদের বক্তব্যে প্রদান সহ সাংস্কৃতিক সন্ধ্যারও আয়োজন করা হয়।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অ্যসোসিয়েশনের প্রধান পৃষ্ঠপোষক লায়ন আবিদ আলী ভূইয়া, আ ন ম শামীম হাসান, বিশ্ববিদ্যালয়ের ব্যবস্থাপনা বিভাগের অথ্যাপক ও অ্যসোসিয়েশনের শিক্ষক উপদেষ্টা ড. মোয়াজ্জেম হোসেন, মুহাম্মদ আরিফুল ইসলাম সুজন, ড. মোহাম্মদ সাইফুল ইসলাম প্রমুখ।

উল্লেখ্য, চাঁদপুর জেলা থেকে আগত চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের ছাত্র-ছাত্রীদের ভ্রাতিত্ব বৃদ্ধি ও বিভিন্ন পারস্পরিক সহযোগিতার নিমিত্তে ২০১১ সালের ৩ সেপ্টেম্বর বিশ্ববিদ্যালয়ের পরিসংখ্যান বিভাগের তৎকালীন শিক্ষার্থী সোহেল রানার নেতৃত্বে গঠিত হয় চাঁদপুর জেলা স্টুডেন্টস অ্যসোসিয়েশন নামের সংগঠনটি। বর্তমানে সংগঠনটির সুনাম ও খ্যাতি বিশ্ববিদ্যালয় সহ নানান জায়গায় ছড়িয়ে পড়ছে।

এম/এ রূপালি নিউজ

আপনার অভিমত/মন্তব্য জানাতে পারেন

অনুগ্রহ করে আপনার মন্তব্যটি লিখুন
অনুগ্রহ করে এখানে আপনার নাম লিখুন