প্রথমপাতা বিশ্ববিদ্যালয় চবির প্রীতিলতা হলে শোকাবহ আগস্ট স্মরণে ছাত্রলীগের আলোচনা সভা

চবির প্রীতিলতা হলে শোকাবহ আগস্ট স্মরণে ছাত্রলীগের আলোচনা সভা

174
0

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় প্রতিনিধি:

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে (চবি) প্রীতিলতা হল ছাত্রলীগের আয়োজনে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪ তম শাহাদাৎ বার্ষিকী ও শোকাবহ আগস্ট স্মরণে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। আজ মঙ্গলবার (২৭ আগসস্ট) সন্ধ্যায় প্রীতিলতা হলের সেমিনার কক্ষে এ আলোচনা সভা অনুষ্ঠিত হয়। আলোচনা সভায় অংশ নেন বিশ্ববিদ্যালয় শাখার ছাত্রলীগের সভাপতি রেজাউল হক রুবেল, সাধারণ সম্পাদক মোহাম্মদ ইকবাল হোসেন টিপু ও সাবেক কেন্দ্রীয় ছাত্রলীগ কমিটির সদস্য সাবরিনা চৌধুরী।

আলোচনা সভায় বক্তারা বলেন, বঙ্গবন্ধু শুধু একটি নাম নয়। বঙ্গবন্ধু উপলব্ধি করার বিষয়। তিনি আজীবন মানুষের কল্যাণে কাজ  করে গেছেন। ঘাতকেরা বঙ্গবন্ধুকে হত্যা করলে তাঁর আদর্শকে হত্যা করতে পারেনি। বঙ্গবন্ধু যে সোনার বাংলার স্বপ্ন নিয়ে দেশ স্বাধীন করেছেন সেই সোনার বাংলা প্রতিষ্ঠায় তাঁরই সুযোগ্য তনয়া আধুনিক বাংলাদেশের রূপকার প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার দূরদর্শী নেতৃতে বাংলাদেশ আজ দুর্বার গতিতে উন্নয়ন-সমৃদ্ধিতে এগিয়ে চলেছে।’

প্রীতিলতা হলের শিক্ষার্থী মাহজবীন শুচী এবং আনিকা আনতারা রিয়ার সঞ্চালনায় আলোচনা সভায় বক্তব্য রাখেন প্রীতিলতা হলের প্রভোস্ট পারভীন সুলতানা, সিনিয়র আবাসিক শিক্ষক শামীম হাসান, জাকিয়া সুলতানা লুবনা, ওরিন নাশি হৃদি ও সহকারী প্রক্টর মরিয়ম ইসলাম লিজা প্রমুখ।

উক্ত আলোচনা সভায় প্রীতিলতা হল ছাড়া শামসুন্নাহার ও দেশ নেত্রী খালেদা জিয়া হলের শিক্ষার্থীরা অংশ নেন।

আপনার অভিমত/মন্তব্য জানাতে পারেন

অনুগ্রহ করে আপনার মন্তব্যটি লিখুন
অনুগ্রহ করে এখানে আপনার নাম লিখুন