প্রথমপাতা আওয়ামী লীগ ২০৪১ নয় ২০৩১ সালের মধ্যেই উন্নত দেশ গড়া সম্ভব: কিশোরগঞ্জে সোহাগ

২০৪১ নয় ২০৩১ সালের মধ্যেই উন্নত দেশ গড়া সম্ভব: কিশোরগঞ্জে সোহাগ

27
0

বিশেষ প্রতিনিধি:

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ বুকে ধারণ করে সকলে রাজনীতি করলে ২০৪১ নয় ২০৩১ সালের মধ্যেই জননেত্রী শেখ হাসিনার ভিশন উন্নত দেশ গড়া সম্ভব হবে বলে মন্তব্য করেছেন ছাত্রলীগের সাবেক সভাপতি সাইফুর রহমান সোহাগ।  শুধু ছাত্র রাজনীতি করলে হবে না; মেধাবী ছাত্র রাজনীতি করতে হবে। তাই তরুণ এ প্রজন্মের নিয়মিত পড়াশোনা করা অত্যন্ত জরুরি। রবিবার (১৮ আগস্ট) রাত ৯টার দিকে কিশোরগঞ্জ জেলা আওয়ামীলীগ অফিসে জাতীয় শোক দিবসের এক আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।

সোহাগ আরো বলেন, বর্তমান সময়ে মাদক একটি ভয়ানক ব্যাধিতে পরিণত হয়েছে। তাই জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে ছাত্রলীগ কর্মীদের মাদক নিমূলে যুদ্ধ ঘোষণা করতে হবে। এছাড়া মাদকসহ সকল প্রকার অপশক্তির বিরুদ্ধ যুদ্ধ ঘোষণা করতে হবে। তাহলেই বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়া সম্ভব হবে। আর সোনার গড়তে হলেও আমাদেরও কাজে-কর্মে সোনার মানুষ হতে হবে।

কিশোরগঞ্জ জেলা ছাত্রলীগের সভাপতি শরিফুল গণি লিমন ঢালীর সভাপতিত্বে ও সাধারন সম্পাদক মো. আশরাফ আলীর সঞ্চালনায় সভায় আরো বক্তব্য দেন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাড এম এ আফজাল ও যুগ্ম-সাধারণ সম্পাদক সৈয়দ আশফাকুল ইসলাম টিটু প্রমুখ।

উল্লেখ্য, সভার পূর্বে  বিকলে বেলায় এই সাবেক কেন্দ্রীয় ছাত্রলীগ সভাপতি নিকলী হাওরাঞ্চল ও সৈয়দ নজরুল ইসলাম মেডিক্যাল কলেজসহ গুরুত্ব স্থাপনা ঘুরে দেখেন।

 

আপনার অভিমত/মন্তব্য জানাতে পারেন

অনুগ্রহ করে আপনার মন্তব্যটি লিখুন
অনুগ্রহ করে এখানে আপনার নাম লিখুন