প্রথমপাতা চট্টগ্রাম চবিতে বুধবার মুক্তি পাচ্ছে শামীম রানার ‘দ্যা ইভেনিং’

চবিতে বুধবার মুক্তি পাচ্ছে শামীম রানার ‘দ্যা ইভেনিং’

32
0

মোবারক আজাদ,চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়:
বহুল প্রতীক্ষার পর আগামী বুধবার (১০এপ্রিল) মুক্তি পেতে যাচ্ছে শামীম রানা পরিচালিত শর্টফিল্ম দ্যা ইভেনিং। বিশ্ববিদ্যালয়ের কলা অনুষদের ৪নং গ্যালারিতে দিনব্যাপী দ্যা ইভেনিং প্রদর্শনী হবে। চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন ডিপার্টমেন্টের ছাত্র ছাত্রীদের নিয়ে নির্মিত হয়েছে শর্টফিল্ম টি। ক্যাম্পাস ও চট্টগ্রাম শহরের বিভিন্ন লোকেমনে এর শুটিং করা হয়েছে।

জানা গেছে, শাটল ট্রেন,শহিদ মিনার,জিরোপয়েন্ট,ঝুপড়ি,টেবিল সং,কাশেম মামার ফুসকা,মউর দোয়ান, বোটানিক্যাল গার্ডন,বায়োলজির পুকুর ,সেন্টার ফিল্ড, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের প্রতিটা ছাত্র-ছাত্রীর মনে এক আলাদা অনুভূতি সৃষ্টি করে। সেই অনুভূতি নিয়ে স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র দ্যা ইভেনিং। প্রতিদিন শতশত প্রেম ক্যাম্পাসের স্টেশন থেকে শুরু হয়ে ষোলশহর স্টেশন কিংবা বটতলী স্টেশনে হারিয়ে যায়। শুধু রয়ে যায় অপলক চাহনি, অব্যক্ত কিছু কথা এবং অনিশ্চিত অপেক্ষা এগুলোও এতে স্থান পেয়েছে। এছাড়া ফিল্মে দুটি গান রয়েছে । এতে গানে কন্ঠ দিয়েছেন ধর্মরাজ ধর্ম ।নাট্যকলা বিভাগের শিক্ষার্থী শামীম রানার পরিচালিত একাধিক শর্টফিল্ম হলেও এটিই প্রথমবারের মতো তাঁর রচনা ও পরিচালনায় শর্টফিল্ম ক্যাম্পাসে প্রর্দশনী হতে যাচ্ছে।

কাল মঙ্গলবার শহীদমিনার, জিরো পয়েন্ট, চাকসু, সমাজবিজ্ঞান অনুষদের সামনে দ্যা ইভেনিং এর টিকেট পাওয়া যাবে। শুভেচ্ছা মুল্য ধরা হয়েছে ৩০টাকা। এছাড়া জিরো পয়েন্ট, ২১০০ একর, চাকসু,নন্দন বইঘর টিকেট পাওয়া যাবে।

আপনার অভিমত/মন্তব্য জানাতে পারেন

অনুগ্রহ করে আপনার মন্তব্যটি লিখুন
অনুগ্রহ করে এখানে আপনার নাম লিখুন