প্রথমপাতা বন্দরনগরী চবিসাসের আয়োজনে সোমবার  ক্যাম্পাস মাতাবে শিরোনামহীন

চবিসাসের আয়োজনে সোমবার  ক্যাম্পাস মাতাবে শিরোনামহীন

166
0

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় প্রতিনিধি:

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির (চবিসাস) আয়োজনে দেশের বিভিন্ন বিশ্ববিদ্যালয়ে কর্মরত ক্যাম্পাস সাংবাদিকদের নিয়ে দু’দিনব্যাপী ‘ন্যাশনাল ক্যাম্পাস জার্নালিজম ফেস্ট-২০১৯ এর আয়োজন করা হয়েছে। এতে দেশের ২৩টি বিশ্ববিদ্যালয়ের ২৭টি সংগঠনের প্রায় আড়াই শতাধিক সাংবাদিক প্রতিনিধি অংশ নিবে।েআয়োজনে থাকছে আনন্দ শোভাযাত্রা, উদ্বোধনী অনুষ্ঠান, সাংবাদিকতা বিষয়ক লার্নিং সেশন, ক্যাম্পাস ট্যুর,সম্মাননা, ক্যাম্পাস প্রতিনিধিদের মত-বিনিময়, কক্সবাজার ট্যুর ও সাংস্কৃতিক অনুষ্ঠানে সেরা ব্যান্ড শিরোনামহীন সহ অন্যান্য ব্যান্ডের পরিবেশনা।

জানা যায়,দুই দিনব্যাপী এই উৎসবের  প্রথম দিন সোমবার সকাল সাড়ে ৯টায় শোভাযাত্রার মাধ্যমে অনুষ্ঠানের পর্দা উঠবে। পরে ব্যবসায় প্রশাসন অনুষদ মিলনায়তনে উদ্বোধন ও আলোচনা সভা অনুষ্ঠিত হবে। এরপর বেলা ১১টা থেকে সাংবাদিকতা বিষয়ক লার্নিং সেশন চলবে। এরপর বিকাল সাড়ে ৪টা থেকে বিশ্ববিদ্যালয়ের জারুলতলায় সাংস্কৃতিক অনুষ্ঠানে দেশসেরা ব্র্যান্ড দল শিরোনামহীনের পরিবেশনা থাকবে। এছাড়াও আদিবাসী নৃত্য, আবহ সঙ্গীত, বিশ্ববিদ্যালয়ের ভিত্তিক ব্র্যান্ড বগিবাজের পরিবেশনায় ঐতিহ্যবাহী শাটলের গান।

পরের দিন মঙ্গলবার কক্সবাজারের সাংস্কৃতিক কেন্দ্রে সকাল ১০টায় শুরু হবে দ্বিতীয় দিনের অনুষ্ঠান। এতে দুইটি লার্নিং সেশন, সম্মাননা, ক্যাম্পাস প্রতিনিধিদের মত-বিনিময়, কক্সবাজার ট্যুর ও সমাপনী অনুষ্ঠান।

পুরো আয়োজনে টাইটেল স্পন্সর হিসেবে থাকছে প্রাণ আপ। এছাড়া পার্টনার হিসেবে থাকছে কেএসআরএম, বিএনএনআরসি।

 

 

 

আপনার অভিমত/মন্তব্য জানাতে পারেন

অনুগ্রহ করে আপনার মন্তব্যটি লিখুন
অনুগ্রহ করে এখানে আপনার নাম লিখুন