প্রথমপাতা বন্দরনগরী চবিসাসের ন্যাশনাল ক্যাম্পাস জার্নালিজম ফেস্ট ১৮ ও ১৯ মার্চ

চবিসাসের ন্যাশনাল ক্যাম্পাস জার্নালিজম ফেস্ট ১৮ ও ১৯ মার্চ

54
0

চবি প্রতিনিধি:

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতি (চবিসাস) আয়োজনে ১৮ ও ১৯ মার্চ  দুই দিনব্যাপী ন্যাশনাল ক্যাম্পাস জার্নালিজম ফেস্ট ২০১৯ শুরু হতে যাচ্ছে।  প্রথম দিন  চবি ক্যাম্পাসে ও দ্বিতীয় দিন কক্সবাজারে নানা আয়োজনের মধ্য দিয়ে এ আয়োজনটি হতে যাচ্ছে।

চবিসাস জানায়,  দেশের ২৬ টি ক্যাম্পাসের প্রায় ৩৫০জন  কর্মরত সাংবাদিক এতে অংশগ্রহণ করবেন।  এ আয়োজনে ৬টি সেশনে দেশের খ্যাতনামা ১০ জন মিডিয়া ব্যক্তিত্ব ও সাংবাদিকেরা বক্তৃতা রাখবেন। কর্মজীবনে তাঁদের নানা অভিজ্ঞতাসহ নানা বিষয়ে আলোকপাত করবেন। আরও চবিসাসের সঙ্গে  সংশ্লিষ্ট সকলে উপস্থিত থাকবেন।  এছাড়া বিভিন্ন ক্যাম্পাস থেকে আগত প্রতিনিধিদের নিয়ে ম্যাগাজিন উদ্বোধন, ক্যাম্পাস ট্যুর, শার্টল রাইড, ও দেশের খ্যাতনামা ব্যান্ডের কনসার্টসহ থাকবে নানা আয়োজন। চবিসাসের ইতিহাসে  এটি হবে সবচেয়ে বড় আয়োজন বলছেন সংশ্লিষ্টরা।

এ বিষয়ে চবিসাসের সভাপতি সৈয়দ বায়েজিদ ইমন বলেন, দুই দিনব্যাপী এই আয়োজনটি  যাতে একটি স্মরণীয় আয়োজন হয়ে থাকে সে লক্ষ্যে সংগঠনটি কাজ করে যাচ্ছে। এতে সংবাদ ও সাংবাদিকতা বিষয়ে শিক্ষণীয়সহ আনন্দ- বিনোদনের কোন কমতি থাকবে না। আশা করি সকলের সম্মিলনে একটি ভালো আয়োজন উপহার দিতে পারবে চবিসাস।

আপনার অভিমত/মন্তব্য জানাতে পারেন

অনুগ্রহ করে আপনার মন্তব্যটি লিখুন
অনুগ্রহ করে এখানে আপনার নাম লিখুন